আজ ১৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ, ৩০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ

মাধবদীতে নুরালাপুর ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদকসহ ৬ জুয়াড়ি আটক

মনিরুজ্জামান, নরসিংদীঃনরসিংদীর মাধবদীতে নুরালাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তমিজ উদ্দিন প্রধানের ছেলে ও নূরালাপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল হক কমল(২৮)সহ ৬ জুয়াড়িকে আটক করেছে মাধবদী থানা পুলিশ।

রবিবার (২১ আগস্ট)রাত ১১টার দিয়ে গোপন সংবাদের ভিত্তিতে মাধবদী থানায় ওসি অপারেশন্স এনামুল হক শিমুল, সেকেন্ড অফিসার ফরহাদ হোসেন,এস আই বেলাল উদ্দিন ফকির,এস আই সানোয়ার,এস আই মাজহারুল ও এস আই শাহ্ আলম অভিযান চালিয়ে নূরালাপুর ইউনিয়নের সমাজকল্যাণ চৌরাস্তা এলাকার একটি জুয়ার আসর থেকে তাদের আটক করে।
আটককৃতদের মধ্যে অন্যান্যরা হলো,খিদির কান্দি এলাকার মৃত আব্দুস সামাদের ছেলে মোঃ ছাত্তার(৫০), মৃত জাহের হোসেনের ছেলে মোহাইমেন(৩৫), মৃত সেরাজ উদ্দিনের ছেলে গোলজার (৩৪), কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার মোহনপুর এলাকার শফিক মিয়ার ছেলে মিজান হোসেন (২৭) সে বিরামপুর পাকার মাথার বাবুলের বাড়িতে ভাড়া থাকতো ও নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানার নোয়াগাঁও এলাকার হারুন অর রশিদের ছেলে জাকির হোসেন (৩৫)।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রকিবুজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, জুয়ার আসর থেকে আটককৃত ৬ জনের বিরুদ্ধে জুয়ার মামলা দায়েরের প্রস্তুতি চলছে। মামলা দায়েরের পর তাদের আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হবে বলে ও জানান তিনি।

এ ক্যাটাগরির আরো নিউজ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     এ ক্যাটাগরির আরো নিউজ...